Header Ads

ঈশ্বর লিরিক্স - ভাইকিংস

 ঈশ্বর

  - ভাইকিংস

যদি হুট করে একা হওয়া যেতো আকাশের মতো আমি চুপ করে চোখে জল নিতাম ইচ্ছে যতো আমি এখনও ভুলের ঘোরে খুঁজি চেনা পথের বাঁক যদি ভুল করে ফের শোনা হতো প্রিয় সে ডাক আমি দেখতে চাইনি তাকে শেষবার, অনড় আমি মানতে চাইনি তাকে নিথর ঈশ্বর ! তুমি সযতনে রেখো তাকে সে বড় অভিমানী, চাপা বুকে ফিরে গেছে রোদ নেভার আগেই ঈশ্বর ! আজও অনুতাপে ধুকছে সব বোবা হাহাকারে চোখ নীরব বলা হয়ে ওঠেনি তাকেই - "বিদায়" কত গল্পরা চোখে জেগে থাকে শহর শহরে যত চাওয়া না চাওয়ায় আস্কারা হিসেবের ভীড়ে আজও মন বলে সেই হাত কাঁধে ছায়ায় জড়িয়ে আর শাসনে বারনে তার কথা সময় সময়ে আজও উৎসবে কোলাহলে খুঁজে যাই চেনা স্বর আমি মানতে চাইনি তাকে - নিথর ঈশ্বর ! তুমি সযতনে রেখো তাকে সে বড় অভিমানী, চাপা বুকে ফিরে গেছে রোদ নেভার আগেই ঈশ্বর ! আজও অনুতাপে ধুকছে সব বোবা হাহাকারে চোখ নীরব বলা হয়ে ওঠেনি তাকেই - "তুমি ক্ষমা করে দিও আমায়" ...

No comments

Powered by Blogger.