Header Ads

Zero সিনেমা ফ্লপের পর ২০ টি সিনেমা রিজেক্ট করেছিলেন শাহরুখ



বলিউড বাদশা কিং খান - শাহ্রুখ খান। তাকে সিনেমার পর্দায় দেখা যাচ্ছে না প্রায় দু বছর ধরে। মূলত ' জিরো ' মুভিটি ফ্লপ হয়ার পর থেকেই তাকে আর সিনেমায় দেখা যাচ্ছে না। এরপর থেকে তিনি কনফার্ম করে কিছু বলেননি তিনি কোন প্রজেক্ট করবেন।

তবে বেশ কিছু সোর্স থেকে জানা যাচ্ছে যে তিনি দুটি প্রজেক্ট করবেন। একটি ইয়াশ রাজ ফিল্মস এর ব্যানারে ' পাঠান ' এবং আরেকটি হচ্ছে রাজকুমার হিরানীর সঙ্গে।

কিন্তু, এই যে দু'বছর সময় তিনি সিনেমা থেকে দূরে রয়েছেন। এসময় কিন্তু তার কাছে অনেক বড় বড় প্রজেক্ট এসেছিল। জানা যায় তার কাছে বিশটি সিনেমার অফার এসেছিল এবং তিনি প্রত্যেকটিই রিজেক্ট করে দেন। এগুলোর মধ্যে প্রথমে ছিল নভোচারী ' রাকেশ শর্মা'র ' বায়োপিক এরপর ডিরেক্টর মাধুর ভান্ডাকারের ' ইন্সপেক্টর গালিব ' , সাঞ্জায় লিলা ভান্সালির ' সাহি লুদির ' বায়োপিক , সালমান খানের ' গান্স অভ নট ' , আলি আব্বাস জাফরের ' মিস্টার ইন্ডিয়ার ' রিবিল্ড , সহ আরো কয়েকটি...

জানা যায় তিনি বিভিন্ন কারণে এই সিনেমাগুলোকে রিজেক্ট করেছিলেন। হয়তো তিনি জিরো সনেমার ফ্লপের পর তার ক্যারিয়ারে আর কোন রিস্ক নিতে চাননি, যার কারণে তিনি ২০ টি সিনেমা রিজেক্ট করে দিয়েছেন।

দেখা যাক শাহরুখ খান যদি আসলেই পাঠান আর রাজকুমার হিরানীর প্রজেক্ট করে থাকেন, তাহলে এগুলোর পতিক্রিয়া কেমন আসে। 

No comments

Powered by Blogger.