Header Ads

শেষ বিদায় লিরিক্স

শেষ বিদায় 

      - Warsite BD

যেতে চাইলে চলে যাওয়া যায় মনের মাঝে দাঁগ কেটে রয় ছোঁব বলে বেঁধেছি দু’হাত নিরাশায় বসবাস এই মনের গভীরে যত সুর আর যত লয়ে সবই জানায় তোমায় বিদায় তোমায় বিদায় মানুষ হলে স্বপ্ন তো থাকবেই তাই বলে সব সত্য হবার নয় যা কিছুই শুরু হয় তার শেষ হবেই এই নিয়ম বদলাবার নয় আজ নেই তাই বলার কথা আর না প্রতীক্ষা যাও চলে তোমায় জানাই বিদায় জানাই বিদায় এখনই সময় স্মৃতি মুছে দেয়ার হাসি মুখে তাই জানাই বিদায়.. তোমায় নিয়ে লিখেছি গান ভেবোনা তাই করছি অভিনয় আজ এখানে শেষ হবে সব তোমায় জানিয়ে বিদায় তোমার কান্না আমাকে আর ভাবায় না তোমার রক্ত আমাকে আর স্পর্স করবে না তুমি ভেবেছো তোমার সাজানো গল্প গুলো আমি মেনে নিয়েছি? না কখনো না বরং আমি তোমাকে ঘৃনা করতে চাই নি কিন্তু তুমি আমাকে হত্যা করেছ বার বার নির্লজ্জের মত হয়তো আমাকে অস্বীকার করবে কিন্তু তোমার শরীর আমাকে কখনো ভুলবে না ভাবতে পার আমি স্বার্থপর তবে মিথ্যে নয় এই কন্ঠস্বর।

No comments

Powered by Blogger.